প্রধানমন্ত্রীর জন্মদিনে হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের দিনব্যাপী কর্মসূচি সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি সম্পন্ন হয়েছে

মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) সকাল থেকে গণটিকাদান কর্মসূচিতে ১৭০০জনকে টিকা প্রদান, বৃক্ষরোপণ, দুপুরে আনন্দ র‍্যালি ও কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচিতে মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন(অব.) আব্দুস সোবহান, মুক্তিযোদ্ধা স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান মানিক সহ অনেকে উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো. শাহ আলম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ১৭০০ মানুষকে টিকাদান, বৃক্ষরোপণ, আনন্দ র‍্যালি ও কেক কেটে উদযাপন করা হয়। বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন ও সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই। জন্মদিনে শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করি মানবতার মা জননেত্রী শেখ হাসিনার।

এসময় হলদিয়া পালং ইউপি সদস্য সরওয়ার বাদশা, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান আজিজ,নজির আহমদ,আব্দুল মালেক,জাফর আলম, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোজাম্মেল সিকদার,গিয়াস ডন,শেখ কামাল,ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইলিয়াস,শেখ জামাল, তানিম রহমান কেনাম,শ্রমিকলীগ নেতা জসিম আহাম্মদ,সালামত উল্লাহ,শেখ শাহজাহান,কৃষকলীগ নেতা নুরুল আলম,রিপন বড়ুয়া, আলাউদ্দিন সহ অনেকে উপস্থিত ছিলেন।